সাঙ্গ
- আনোয়ার হোসেন ০৩-০৫-২০২৪

১০/১১/২০১৪ ইং
এভাবে সবাই চলে যাবে একদিন
শুধু স্বপ্নের স্মৃতি টুকু রয়ে যাবে
সব কিছু হয়ে যাবে বিলীন
শুধু কান্নার ছলে চেয়ে চেয়ে
নিষ্ঠুর পথিকের পথকে প্রসস্থ করে
জীবনের সাঙ্গ হলে চিন্তার অবসান
এভাবে সবাই চলে যাবে একদিন।।

স্বপ্নের স্মৃতি আর বাস্তবতার
অগভীর মিল খুঁজে পাই না
নিশান্তের ঝরা প্রসূনের মূল্য কত টুকু
মালা গাথিবার গলে পড়িবার থাকে না অবকাশ।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।